রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৮:০২ অপরাহ্ন

আজকের রাশিফল সোমবার ১৫ ফেব্রুয়ারি ২০২১

আজকের রাশিফল সোমবার ১৫ ফেব্রুয়ারি ২০২১

মেষ রাশি : ছোটখাটো কোনও আঘাত লাগতে পারে। আজ আয়ের সঙ্গে ব্যয় সমান থাকবে। অযথা তর্কে যাবেন না, সমস্যা হতে পারে।

বৃষ রাশি :কর্মচারীর বেপরোয়া আচরণে ব্যবসায় গোলযোগ। নিজের বুদ্ধিতে আইনি সমস্যা থেকে মুক্তি। পড়ে গিয়ে আঘাত লাগতে পারে।

মিথুন রাশি : কেনাবেচা করার জন্য দিনটি শুভ। খুব দরকারি কাজ থাকলে দুপুরের পরে করুন। বন্ধুদের কথায় বিপদের মুখে পড়তে পারেন।

কর্কট: উকিলদের জন্য সামনে শুভ সময়। আজ খুব কাছের কোনও মানুষের জন্য আপনার ছোটখাটো ক্ষতি হতে পারে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের অবসান হতে পারে।

সিংহ রাশি : আজ কোনও কারণে বাড়তি উপার্জন হতে পারে। শৌখিনতার জন্য অর্থব্যয় হতে পারে। শরীরে কোনও সমস্যা দেখা দিতে পারে। অতিরিক্ত আবেগ ক্ষতি ডেকে আনতে পারে।

কন্যা : ছাত্র যেই বিষয়ে দুর্বল আজকে আপনি আপনার গুরুর সাথে সেই বিষয় সম্পর্কে কথা বলতে পারেন।

তুলা : আপনার সঙ্গী আজকে আপনার জন্য কোনো সারপ্রাইজ রেসিপি তৈরি করতে পারে যেটাতে আপনার পুরো দিনের ক্লান্তি দূর হয়ে যাবে।

বৃশ্চিক : উটকো অশান্তি বাড়িতে আসার সম্ভাবনা। কোনও কারণে আপনার মানহানি হতে পারে। আজ আপনার বক্তব্য দ্বারা সকলের মন জয় করতে সক্ষম হবেন না।

ধনু : আজ সকাল থেকে একটু আর্থিক টানাটানি ঘটতে পারে। নিজের নম্র স্বভাবের জন্য কর্মস্থলে পদন্নোতি। বাসস্থান পরিবর্তন নিয়ে খরচ বৃদ্ধি। পুরনো ঋণ শোধ হতে পারে।

মকর : আজ কোনও প্রতিযোগিতায় অংশগ্রহণ না করাই ভাল হবে। ভ্রমণে কোনও সমস্যা ঘটতে পারে, একটু সাবধান। ভাই-বোনদের সঙ্গে বিবাদ সংক্রান্ত চিন্তা।

কুম্ভ : অতিরিক্ত বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। গুরুজনদের উপদেশে কর্মে উন্নতি। সন্ধ্যার দিকে কর্মক্ষেত্রে নিজের দোষে বিপরীত পরিস্থিতির শিকার হবেন।

মীন: ব্যবসায় দারুণ অর্থপ্রাপ্তির যোগ রয়েছে।নিজের ভুল সংশোধন করায় ব্যবসায় উন্নতি। গুরুজনের শরীর নিয়ে চিন্তা থাকবে। দূরে ভ্রমণ না করাই ভাল হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877